Header Ads

Header ADS

অবসরের কথা জানালেন রোনালদো

রিয়াল মাদ্রিদেই অবসর নেওয়ার ইচ্ছার কথা জানিয়েছেন ক্রিস্তিয়ানো রোনালদো। তবে বিষয়টি ক্লাবের উপর নির্ভর করছে বলে মনে করেন এই তারকা ফরোয়ার্ড। বু ধাবিতে শনিবার রাতে ব্রাজিলিয়ান ক্লাব গ্রেমিওকে ১-০ গোলে হারিয়ে টানা দ্বিতীয় বার ফিফা ক্লাব বিশ্বকাপ জিতে রিয়াল। একমাত্র গোলটি করে চলতি বছরে দলকে পঞ্চম শিরোপা জেতান রোনালদো।

মৌসুমের শুরুতে গুঞ্জন ছিল, রিয়ালের সঙ্গে ২০২১ সালে বর্তমান চুক্তি শেষে তা আর বাড়াবেন না আক্রমণভাগের এই খেলোয়াড়। তবে ম্যাচ শেষে ক্যারিয়ারের বাকি সময় এখানেই কাটিয়ে দেওয়ার ইচ্ছার কথা জানান রোনালদো।
“সম্ভব হলে, আমি রিয়াল মাদ্রিদে অবসর নিতে চাই। তবে এটা আমার উপর নির্ভর করে না। কারণ, আমি এই ক্লাবের বস নই।”
রোনালদোর নতুন চুক্তি নিয়ে আশাবাদী কোচ জিনেদিন জিদান।
“ক্রিস্তিয়ানো তার পুরোটা সময় এখানে থাকবে, এটা আমাদের জন্য গুরুত্বপূর্ণ।”
“সে তার ক্লাবে আছে, তার বাড়িতে আছে। সে যা করেছে কেউই তা করতে পারবে না। আশা করি, সে অবসরের আগ পর্যন্ত এভাবে খেলে যাবে।”
সম্প্রতি পঞ্চম ব্যালন ডি’অর জয়ের পর এক সাক্ষাৎকারে নিজেকে ইতিহাসের সেরা ফুটবলার হিসেবে দাবি করেন রোনালদো। এর পক্ষের যুক্তিটা আবারও তুলে ধরলেন ৩২ বছর বয়সী এই খেলোয়াড়।
“নিজের সম্পর্কে প্রতিনিয়ত আমার কথা বলার দরকার নেই- এরই মধ্যে আমি বলে দিয়েছি। আমি আত্মবিশ্বাসী। আমার সংখ্যাগুলো প্রতারণা করে না; সংখ্যাগুলোই এর পক্ষে কথা বলে।”

No comments

Powered by Blogger.