Header Ads

Header ADS

ফেইসবুক প্রেম থেকে ভিডিও কনফারেন্সে বিয়ে, প্রবাসীর সর্বস্ব লুটিয়ে অস্বীকার তরুণীর!

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলায় ‘ভিডিও কন্ফারেন্সের মাধ্যমে হওয়া বিয়ে’ অস্বীকারসহ প্রতারণার অভিযোগে এক তরুণী ও তার মা-বাবাকে আটক করেছে পুলিশ।  পাঁচবিবি থানার ওসি ফরিদ হোসেন জানান, কাজী হারুন সাগর (৩৪) নামে এক সৌদিপ্রবাসী দেশে ফিরে সোমবার রাতে মামলা করার পর তাদের আটক করা হয়। তাদের বিরুদ্ধে প্রতারণা করে ‘প্রায় ২৭ লাখ টাকা’ আত্মসাতের অভিযোগ আনা হয়েছে।
আটককৃতরা হলেন – পাঁচবিবি উপজেলার একটি গ্রামের বাসিন্দা অবসরপ্রাপ্ত এক পুলিশ সদস্য (৫৭), তার স্ত্রী (৪৮) ও তাদের মেয়ে (২৩)। অভিযোগকারী সাগর লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার দক্ষিণ চরমোহনা গ্রামের কাজী আয়াতুল্লার ছেলে।
তিনি বলেন, “ফেইসবুকে প্রথমে প্রেম, তারপরে মোবাইলে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বিয়ে হয় ২০১৩ সালের অক্টোবরে। চার বছর ধরে তাকে স্ত্রী ভেবে প্রবাসী জীবনের কষ্টার্জিত সব টাকা তাকে পাঠিয়ে দিই।
“ওয়েস্টার্ন ইউনিয়নের মাধ্যমে ১১ লাখ ৯২ হাজার টাকা ও বিকাশের মাধ্যমে প্রায় ১৫ লাখ টাকা কথিত স্ত্রী ও তার বাবা-মাকে পাঠিয়েছি। ভেবেছিলাম দেশে এসে পাঁচবিবিতে কিছু একটা করব, তাকে নিয়ে বাকি জীবন সুখে-দুখে কাটায় দিব। কিন্তু গত ১৫ ডিসেম্বর দেশে ফিরলে তারা সবাই বিয়ের কথা অস্বীকার করেন।”
এরপর দেনদরবার করেও সুরাহা না হওয়ায় মামলা করেন বলে তিনি জানান।
ওসি ফরিদ বলেন, “প্রাথমিক তদন্তে অভিযোগ প্রমাণিত হওয়ায় পুলিশ ওই তরুণী ও বাবা-মাকে তাদের বাড়ি থেকে প্রেপ্তার করে। আটকের সময়ই তারা সব অভিযোগ স্বীকার করেছেন।”
মঙ্গলবার তাদের আদালতে পাঠানো হবে বলে তিনি জানান।

No comments

Powered by Blogger.